বৃহস্পতিবার রাত ১০:২০, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

সেই বৃদ্ধাকে ব্রাহ্মণবাড়িয়া এমপির আজীবন আর্থিক সহযোগিতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ডানপাশে চেয়ারে বসা বৃদ্ধার হাতে টাকা তুলে দিচ্ছেন দেশ দর্শন এর অতিথি সারোয়ার হাজারী, এবং শিল্প সম্পাদক শেখ মুবাশ্বির। বায়ে উপস্থিত বৃদ্ধার মেয়ে বিশাখা রানী। ছবি : রেজাউল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ ও বিজয়নগর আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত ফান্ড থেকে দেয়া “আজীবন মাসিক আর্থিক সহযোগিতা” সেই বৃদ্ধা মহিলার হাতে তুলে দিচ্ছেন দেশ দর্শন  এর বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়ার মানবাধিকার সংগঠন “অভিযান” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সারোয়ার হাজারী এবং দেশ দর্শন এর শিল্প সম্পাদক শেখ মোঃ মোবাশ্বির।

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী

গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দেশ দর্শনের ব্রাহ্মণবাড়িয়া অফিসে এ সহযোগিতার টাকা (গত তিন মাসের) তুলে দেয়া হয়। এ সময় বৃদ্ধার মেয়ে বিশাখা রানী দাসও ছিলেন এবং অফিসে উপস্থিত ছিলেন সম্পাদক জাকির মাহদিন। এর আগে গত অক্টোবরেও (২০১৮) বিগত কয়েক মাসের অর্থ তাকে দেয়া হয়।

র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির (ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ ও বিজয়নগর) সহযোগিতার টাকা বৃদ্ধার হাতে তুলে দিচ্ছেন দেশ দর্শন এর বিশেষ অতিথি সারোয়ার হাজারী। ছবি : রেজাউল ইসলাম

উল্লেখ্য যে, গত প্রায় তিন বছর ধরে নিয়মিত প্রতিমাসে তাকে এ আর্থিক সহযোগিতা প্রদান করা হচ্ছে। এতে তিনি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সম্পর্কে আগের নিউজটি দেখুন এখানে- বৃদ্ধার হাতে তুলে দিচ্ছেন সদর এমপির অনুদান

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Comments are closed.