শুক্রবার রাত ৪:১১, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

মৃত্যুপথযাত্রী বৃদ্ধার হাতে মোকতাদির চৌধুরীর অনুদান তুলে দেয়া হচ্ছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সহযোগিতার টাকা বৃদ্ধার হাতে তুলে দিচ্ছেন দেশ দর্শন এর সহসম্পাদক এইচ এম জাকারিয়া জাকির। ছবি : জাকির মাহদিন

ছবি : বৃদ্ধা মহিলার হাতে তুলে দিচ্ছেন বিশিষ্ট সাংবাদিক, সামাজিক ব্যক্তিত্ব ও দেশ দর্শন এর সহসম্পাদক এইচ এম জাকারিয়া জাকির। পাশে বৃদ্ধার মেয়ে বিশাখা রানী

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত ফান্ড থেকে দেয়া “আজীবন মাসিক আর্থিক সহযোগিতা” সেই বৃদ্ধা মহিলার হাতে তুলে দিচ্ছেন বিশিষ্ট সাংবাদিক, সামাজিক ব্যক্তিত্ব ও দেশ দর্শন  এর সহসম্পাদক এইচ এম জাকারিয়া জাকির। গত বুধবার (২৭ মার্চ) দেশ দর্শন সম্পাদক জাকির মাহদিনের শিমরাইলকান্দির বাসায় এ সহযোগিতার টাকা (গত দুই মাসের) তুলে দেয়া হয়। এ সময় বৃদ্ধার মেয়ে বিশাখা রানী দাসও তার সঙ্গে ছিলেন।

এদিকে দেখা যায়, বয়সের চাপে তিনি ইতিমধ্যেই আগের চেয়ে অনেক বেশি অসুস্থ এবং নরম হয়ে পড়েছেন। এখন আর তেমন নড়াচড়া ও কথাবার্তা বলতে পারেন না। তার মেয়ে বিশাখা রানী জানান, এখন ঘরে শুয়েবসেই তিনি চরম অসুস্থতার ভেতর দিয়ে সময় কাটাচ্ছেন।

উল্লেখ্য যে, গত প্রায় তিন বছর ধরে নিয়মিত প্রতিমাসে তাকে এ আর্থিক সহযোগিতা প্রদান করা হচ্ছে। এতে তিনি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর প্রতি বরাবরই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আগের নিউজ- সেই বৃদ্ধাকে ব্রাহ্মণবাড়িয়া এমপির আজীবন আর্থিক সহযোগিতা

এর আগেরটি- বৃদ্ধার হাতে তুলে দিচ্ছেন সদর এমপির অনুদান

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply