বৃহস্পতিবার রাত ১০:১৩, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ওরিয়েন্টেশনের প্রস্তুতি সভা সম্পন্ন

সোহান মাহমুদ

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’- এই শ্লোগানকে সামনে রেখে সারা বাংলাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়াতে ও বিডি ক্লিনের কার্যক্রম সূচনার লক্ষ্যে গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) সকাল দশটায় ব্রাহ্মণবাড়িয়া দাতিয়ারা (ফারুকী) অবকাশ পার্কে বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার চুড়ান্ত বৈঠক সুন্দর এবং সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

ল্যাব- এইড হাসপাতাল কার্ডিওলোজিস্ট ডাঃ আব্দুল মতিনের এর সভাপতিত্বে ও বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার সমন্বয়ক সোহান মাহমুদের সঞ্চালনায় বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন স্কোপেরে প্রতিষ্ঠাতা শাহানূর চৌধুরী, গোয়ালখলা যুব কল্যান সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন ঈস্রাফিল। স্কোপের প্রতিষ্ঠাতা বিডি ক্লিনের প্রশংসা করেন এবং বিডি ক্লিনের সাথে স্কোপ পরিবার সবসময় থাকবেন বলে কথা দেন। এবং আজ খেকে বিডি ক্লিনের সদস্য বলে ব্যক্ত করেন।

সভাপতি তিনার বক্তেব্য বলেন, বিডি ক্লিনের তারূন্যরা য়ে কাজটি করছে সত্যিই ইহা প্রশংসার দাবিদার এবং এই কাজটি বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উচুঁ করার সাহস য়োগাবে ।তিনি বিডি ক্লিনের প্রশংসা করেন এবং বিডি ক্লিনের সাথে সবসময় থাকবেন বলে কথা দেন। এছাড়া ও বক্তব্য রাখেন বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার অন্যতম সদস্য হাসান মাসুদ, সানভী রহমান নাঈম, তাহমনিা আক্তার প্রমূখ। জেলা সমন্বয়ক নতুন সদস্যদের মাঝে বিডি ক্লিনের পটভূমি এবং কার্য্ক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।
বৈঠকে নতুন সদস্যদের অভিমত নেওয়া হয়। সকলেই বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ভূয়সী প্রশংসা করেন ধরেন। বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার উত্তরত্তর সাফল্য কামনা করেন এবং বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার সাথে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া বৈঠকে আরো উপস্থিত ছিলেন বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার সদস্য উম্মে হাবিবা, তাউসিফ ইসলাম,সুইটি ইসলাম,ঈমরান মুন্সী, সায়মা ইসলাম, আলাউদ্দীন সরকার, নাঈম ইসলাম, শেখ সোহেল, টি এম একরাম, মুনয়িা আক্তার, তানজিলা রহমান, তানিয়া আক্তার, রাইসা ইসলাম, নাহিদা আক্তার, রিমা আক্তার, শাহ- পরাণ, জাকারিয়া, পারভেজ, আবু রায়হান, হাবিবা, ইমন, ইমরান, শাহ-জালাল, রুবেল, জিসান, আরমান, মহসিন, মেঘলাসহ আন্যান্য সদস্যবৃন্দ।সবশেষে শপথ বাক্য পাঠ এবং সভাপতির বিশেষকাজে চলে যাওয়ায়, জেলা সমন্বয়ক আগামি ৭ ডিসেম্বর ওরিয়েন্টেশনকে সফল করার জন্য সকলের প্রতি আহ্ববান রেখে বৈঠক সমাপ্ত ঘোষনা দেন।

 

 

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply