শুক্রবার ভোর ৫:৫১, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

বিজয়ের দিনে আক্রান্ত শেখ মুজিব ‍ও হাসিনার ছবি

জুনায়েদ আহমেদ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্টান চলছে। একের পর এক মুক্তিযোদ্ধারা এসে বক্তৃতা দিচ্ছেন। পাশেই  শেখ মুজিবের ছবি সংবলিত ছেড়া ‍ফেস্টুন দাঁড়িয়ে আছে। মাটিতে লুটিয়ে পড়ে আছে শেখ হাসিনার ছবি সংবলিত বিধ্বস্ত  ব্যানার। আজকে ১৬ ডিসেম্বর দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সামনে গিয়ে এমন বর্বর দৃশ্যই চোখে পড়ে। জানা যায়, বিজয় ‍দিবস উপলক্ষে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্টান শুরু হওয়ার আগে আনুমানিক নয়টার দিকে  একদল দুষ্কৃতিকারী এই হামলা চালায়। তবে হামলায় কেউ হতাহত হয়নি

বিজয়ের দিনে জাতির জনক ও শেখ হাসিনার ছবিকে ছিন্নভিন্ন করে লাঞ্চিত করায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। তারা এই ন্যাক্কারজনক হামলার জন্য এক আওয়ামী লীগ এক নেতাকেই দায়ী করছেন বলে জানা যায়।

এই বিষয়ে একজন মুক্তিযোদ্ধা কথা বলতে গিয়ে চোখের অশ্রু সংবরণ করতে পারেন নি। তিনি জানান, আজ আমরা একি দেখছি!যার অবদানে দেশ স্বাধীন হলে, আজ এই বিজয়ের দিনে সেই জাতির জনকের ছবির উপর হামলা! এতটুকু বলে তিরি  কান্নায় ভেঙ্গে পড়েন। পরে  একটু স্থির হয়ে তিনি প্রশাসনের কাছে  জোর দাবি জানান, যে বা যারাই এই হামলা করোক না কেনো তাদের যেন দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়।

জুনায়েদ আহমেদ : স্টাফ রিপোর্টার

 

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply