শুক্রবার রাত ৩:৩৫, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

অপটিমাম আইটির কলেজপাড়া শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

রাজধানী ঢাকার আদলে প্রতিষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান “অপটিমাম আইটি” টি এ রোডের মওলা ভবন থেকে স্থানান্তরিত করে  কলেজপাড়ায় (ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ সংলগ্ন) নেয়া হয়েছে। গত ২৫ জুলাই শুক্রবার এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

অপটিমাম আইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভি ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মোঃ আরজু। বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব কাজী শফিকুল ইসলামস্কুল এন্ড কলেজের (ইসলামপুর) অধ্যক্ষ ইমরান খান। আরো উপস্থিত ছিলেন আল-মদিনা আইটির কর্ণধার মনজুরে এলাহী, শাখাওয়াত হোসাইন, জমজম গ্রাফিক্সের সত্তাধিকারী সুলতান মাহমুদ, আরিয়ান কম্পিউটার্সের চেয়ারম্যান আদনান সরকার, ইম্পিরিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ মনির হোসেন, মাসুম ফরহাদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ আইটি সেক্টর উন্নয়নের প্রয়োজনীয়তা, ব্রাহ্মণবাড়িয়ায় অপটিমাম আইটির কর্মনিষ্ঠা ও অবদান, অপটিমাম আইটির অত্যাধুনিক কম্পিউটার ল্যাব এবং প্রজেক্টরসমৃদ্ধ ক্লাস ইত্যাদির উপর আলোচনা করেন। তারা বলেন, এ সেক্টরে সরকারের সহযোগিতা করা উচিত। বিশেষ করে গত কয়েক বছর ধরে যারা অক্লান্ত পরিশ্রম করে ব্রাহ্মণবাড়িয়া আইটি সেক্টরকে উন্নত ও জনপ্রিয় করেছে, তাদের অবশ্য সরকারি সহযোগিতা ও স্বীকৃতি পাওয়া আবশ্যক।

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply