বৃহস্পতিবার রাত ১০:২৩, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ার এস আই জামালের ‘গ্যাটিজ বাণিজ্য’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া শহরের দুই নং পুলিশ ফাঁড়ির এস আই জামালের বিরুদ্ধে র্দীঘদিন যাবৎ বিভিন্ন অনিয়মের অভিযোগ শোনা যাচ্ছিল। ঘোষ দিয়েও কাঙ্ক্ষিত সেবা না পেয়ে এবার সেই অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে অভিযোগ করেছেন এক ভুক্তভোগী। সম্প্রতি এক ব্যাক্তির কাছ থেকে ঘুষ খাওয়ার পর ফোনে আবারও ঘুষ চাওয়ার পর ব্যাপারটি সামনে আসে।

দেশ দর্শন ব্রাহ্মণবাড়য়া প্রতিনিধির এক অনুসন্ধানে জানা যায়, শহরের মৌড়াইল এলাকার মইনুল ইসলাম নামে এক ব্যাক্তি তাদের একটি বাড়ি থেকে জোরর্পূবক বসবাস করা ভারাটিয়াদের উচ্ছেদ করতে আইনের আশ্রয় নেন। সেই প্রেক্ষিতে চলতি বছরের গত পাচ মে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তখন এই বিষয়টি নিয়ে কাজ করার জন্য দায়ীত্ব দেওয়া হয় এস আই জামালকে। তখন জামাল ভুক্তভোগী মইনুলের কাছে মোটা অঙ্কের টাকা দাবী করেন। এরপর মইনুল জামালকে দশ হাজার টাকা দেন। তার কিছুদিন পর কাজ না করে এস আই জামাল মইনুলের কাছে ফোনে আবার আরো কিছু টাকা চান।

মইনুল টাকা দিতে অস্বীকৃতি জানালে জামাল তার কোনো কাজ করে দেয়নি। তাদের ফোন রেকর্ডের একটি অংশে শোনা যায়, এস আই জামাল মইনুলের কাছে আরো টাকা দাবি করেন। আরো টাকা কেন লাগবে- মইনুল এমন প্রশ্ন করলে এস আই জামাল বলেন, “সেখানে কাজ করাতে হলে গ্যাটিজ দিতে হবে।”

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply