রবিবার ভোর ৫:৪৪, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ. ৭ই সেপ্টেম্বর, ২০২৪ ইং

মাওলানা আবুল হাসানাত আমিনীকে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অভিনন্দন!

৬৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশের অন্যতম ইসলামী রাজনৈতিক দল ইসলামী ঐক্যজোট এ-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।

ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাশেমী আজ এক বিবৃতিতে হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে মাওলানা আবুল হাসানাত আমিনী তার পিতা মুফতী ফজলুল হক আমিনীর রেখে যাওয়া অনুসৃত পথে অত্যন্ত বিচক্ষণতার সাথে এগিয়ে নিয়ে যেতে বলিষ্ঠ ভুমিকা পালন করে যাবেন।

হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় ব্রাক্ষণবাড়ীয়াবাসী অত্যন্ত গর্বিত ও আনন্দিত।

নেতৃবৃন্দগণ বলেন ব্রাক্ষণবাড়ীয়ার আলেম উলামা ও ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ অতীতে যেমন মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)এ-র ডাকে ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়েছিল তেমনিভাবে মাওলানা আবুল হাসানাত আমিনীর ডাকে ও ব্রাক্ষণবাড়ীয়াবাসী সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।

নেতৃবৃন্দ মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) এ-র রুহানি তাওয়াজ্জুহাত লাভে ধন্য হয়ে মাওলানা আবুল হাসানাত আমিনী বাংলাদেশের ইসলামী রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে আশা প্রকাশ ও করেন।

পাশাপাশি মেধা ও দক্ষতার মাধ্যমে ইসলামী ঐক্যজোটকে তার মিশন বাস্তবায়নে মাওলানা আবুল হাসানাত আমিনীর নেতৃত্বে ইসলামী ঐক্যজোট বাংলাদেশের জনগণের দলে পরিনত হবে ইনশাআল্লাহ।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি